Templates by BIGtheme NET

ধামরাইয়ে বংশী নদীতে নিখোঁজের ১৫ ঘন্টা পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

মো: ওয়াসিম হোসেন, স্টাফ রি‌পোর্টার:
ঢাকা জেলার ধামরাইয়ে বংশী নদী থেকে নিখোঁজের ১৫ ঘন্টার পর ৯ম শ্রেণী ছাত্র মো: রাফিউল ইসলাম (১৪) এর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
আজ শনিবার (১১সেপ্টেম্বর) সকাল ৯ টার সময় ধামরাই সদর ইউনিয়নের হাজিপুর এলাকার বংশী নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
নিহত রাফিউল ইসলাম ধামরাই পৌরসভার বরাতনগর এলাকার মো: মনিরুজ্জামের ( মনির) এর ছেলে। সে ধামরাই সরকারী হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।
নিহতের পরিবার সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার বেলা ৫টার সময় হাজিপুর এলাকায় বাবা মার সাথে বেড়াতে যায় র‌াফিউল ইসলাম। হাজিপুর গিয়ে রাফিউলের বাবা মা নৌকায় বেড়াতে গেলে রাফিউল ও তার ছোট চাচাতো ভাই নৌকায় বাবা মার সাথে বেড়াতে না গিয়ে তারা নদীর পারে বসে খেলা করবে বলে থেকে যায়। পরে তার চাচাতো ভাই ‌এর সা‌থে খেলা করতে গিয়ে রাফিউল পানিতে পড়ে যায়। তাকে বাচাঁতে গিয়ে চাচাতো ভাই পানিতে লাফ দেয়। চাচাতো ভাই পানিতে হাবুডুবু খেতে থাকলে আশে পাশের লোকজনের নজরে আসে। তখন তারা দৌড়িয়ে গিয়ে চাচাতো ভাইকে বাচাঁলেও তা‌কে আর খোঁজে পাওয়া যায়নি।
ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ সোহেল রানা বলেন, আজ সাকলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘন্টা কাজ করে স্কুল ছাত্রের লাশ বংশী নদী থেকে উদ্ধার করে। পরে লাশটি ধামরাই থানায় হস্তান্তর করা হয়।
ধামরাই থানার উপ পরির্দশক এস আই তন্ময় সাহা বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। সুর তালের পর উর্ধতন কর্মকর্তার নির্দেশে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*