Templates by BIGtheme NET

নাগরপুরে অসহায় ও অতিদরিদ্রদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

মোঃ হুমায়ূন কবীর স্টাফ রিপোর্টার:
টাঙ্গাইলের নাগরপুরে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থ্য দুস্থ অসহায় ও অতিদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বিনা মুল্যে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে দূর্যোগ ব্যবস্থপনা ত্রাণ মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মানবিক সহায়তা প্রদান করা হয়।
গত ১ সেপ্টেম্বর উপজেলার সদর ইউনিয়নের পানান গ্রামে রাত ৮ দিকে আগুন লেগে এক সাথে ৫ পরিবারে ঘর বাড়ী পুড়ে ছাই হয়ে যাওয়ায় এ সহায়তা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল ৬ (নাগরপুর ও দেলদুয়ার) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিদুল ইসলাম খান অপু, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো. উজ্জল মোল্লা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন, সাধারন সম্পাদক মো. সজিব মিয়া, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু বক্কর সিদ্দিক ও নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন।
এ সময় স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু উপজেলার পানান গ্রামের আগুনে পুড়ে নিঃশ্ব হওয়া ৫টি পরিবারের মাঝে বিনামূল্যে ৯ বান ঢেউ টিন ও প্রতিবানে ৩ হাজার টাকা করে নগদ চেক হাতে তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*