Templates by BIGtheme NET

ধামরাইয়ে নারী মাদক ব‌্যবসায়ীসহ আটক ২

মো: ওয়াসিম হোসেন, স্টাফ রি‌পোর্টার:
ঢাকা জেলার ধামরাই উপ‌জেলার কুল্লা ইউনিয়নের বড় চন্দ্রাইল গ্রাম থেকে ১২৫ গ্রাম গাঁজা ও ৮ পিচ ইয়াবাসহ মো: মোস্তফা (৪৮) ও আয়সা খাতুন (৩৮) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
গতকাল (১৩ সেপ্টেম্বর) দিনগত রাতে বড় চন্দ্রাইল গ্রামে অভিযান চালিয়ে মাহাতাব বেপাড়ীর বাড়ী থেকে তাদেরকে আটক করা হয়।
ধামরাই থানার (এসআই) মো রাসেল মিয়া বিষয়‌টি নিশ্চিত করছে।
আটককৃত মোস্তফার বাড়ী ধামরাই কুল্লা ইউনিয়নের বাড়ীগাঁও এলাকার মৃত তফিল উদ্দিনের ছেলে, আয়সা খাতুন বড় চন্দ্রাইল গ্রামের মো: আক্কাস আলীর স্ত্রী।
পুুলিশ সুত্রে জানা যায়, সোমবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিত্বে পু‌লিশ জা‌ন্তে পা‌রে বড় চন্দ্রাইল এলাকায় মাহাতাব বেপাড়ীর বাড়ীতে গাজাঁ ও ইয়াবা বিক্রি হ‌চ্ছে। এমন সংবাদে অ‌ভিযান চা‌লি‌য়ে পু‌লিশ মোস্তফা ও আয়সা খাতুন নামে দুইজনকে ১২৫গ্রাম গাজাঁ ও ৮পিচ ইয়াবাসহ তদেরকে আটক করে। এ সময় তাদের সাথে মাদক বিক্রির ২ হাজার ৫০০টাকা এবং একটি মোবাইল সেট উদ্ধার ক‌রে।
ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) মো: রাসেল মিয়া বলেন, জিজ্ঞাসাবাদে জানা যায় মোস্তফা ও আয়সা খাতুন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে বড় চন্দ্রাইল এলাকায় অভিযান পরিচালনা করে ১২৫ গ্রাম গাজাঁ ও ৮ পিচ ইয়াবাসহ তাদের ২ জনকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী মোস্তফা ও আয়েসা খাতুনের বিরুদ্ধে ধামরাই থানায় মাদকদ্রব্য নিয়তন্ত্র আইনে মামলা দায়ে করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদের ২ জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*