ধামরাইয়ে শেখ রাসেল এর জন্মদিনে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

মো: ওয়াসিম হোসেন, স্টাফ রি‌পোর্টার:
শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস অদম্য আত্নবিশ্বাস এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিনে বঙ্গবন্ধু উদ্বোধন করা হয়েছে।
আজ সোমবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে বিদ্যালয়ের আয়োজনে কেক কেটে ও শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা ও দোয়া মাহফিল মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়। উদযাপন শেষে বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়। এই বঙ্গবন্ধু কর্ণার থেকে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনি এবং ৭১এর মুক্তিযোদ্ধ সম্পর্কে জানতে পারবে।
এ সময় বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুহাম্মদ শহীদুল্লাহ লিটনের সঞ্চালনায় উপজেলা নিবার্হী অফিসার হোসাইন মোহাম্মদ হাই জকি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল হক, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোখলেসুর রহমান সহ সকল শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*