ধামরাই প্রেসক্লাবের ৫ম দ্বি বার্ষিকী নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা

মো: ওয়াসিম হোসেন, স্টাফ রি‌পোর্টার:
ঐতিহ্যবাহি ঢাকার ধামরাইয়ে প্রেসক্লাব এর কার্যনির্বাহী কমিটির ৫ম দ্বি- বার্ষিক নির্বাচনের প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (২১অক্টোবর)
সন্ধ্যা ৮ টার সময় ধামরাই পৌরসভার ঢুলিভিটা আমিন মডেল টাউন এর মায়ের দোয়া ঘরোয়া হোটেলে প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।
প্রার্থী পরিচিতি সভায় ধামরাই উপজেলার সমাজসেবা কর্মকর্তা ও ঐতিহ্যবাহি ধামরাই প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশন এস এম হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন. ধামরাই আফাজুদ্দিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ তোফাজ্জল হোসেন, ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আতিকুর রহমান. ঢাকা মহানগর দাযরা জজ আদালত এর এ্যাডঃ মোঃ খলিলুর রহমান মুখর, ধামরাই প্রসক্লাবের নির্বাচন সমন্নয়কারী ও ইত্তেফাক পত্রিকার ধামরাই প্রতিনিধি গুনিজন ফান্ডিশনের পরিচালক মোঃ মিজানুর রহমান।
ঐতিহ্যবাহি ধামরাই প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি পদে মোঃ আবু হাসান ও তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আব্দুর রশিদ তুষার। সাধারণ সম্পাদক পদে মোঃ অনিসুর রহমান স্বপন, তার প্রতিদ্বন্দী প্রার্থী মো আব্দুল কাদের। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সৈকত হোসেন তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ আব্দুল অাহাদ বাবু। অর্থ ও দপ্তর সম্পাদক পদে মোঃ আব্দুর রউফ তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ মাসুদ সরদার। এ ছাড়া বাকি পাঁচটি পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে, সহ সভাপতি নির্বাচিত হয়েছে মোস্তাফিজুর রহমান বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মোঃ ওয়াসিম হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর আলম, কার্যকারি সদস্য পদে চৌধুরী গোলাম কিবরিয়া স্বপন ও মিলন সিদ্দিকী। অনুষ্ঠা‌নে প্রেসক্লাবের সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*