মানিকগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতি‌দিন বাংলা‌দেশ, মা‌নিকগঞ্জ:
বর্ণাঢ্য আয়োজনে আলোচনা সভা,সন্মাননা স্মারক প্রদান ও কেক কাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে মানিকগঞ্জে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
শনিবার (১১ জুন) মানিকগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
মানিকগঞ্জের যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সভাপতি ও এনপিআই-এর পরিচালক মো: ফারুক হোসেনের সভাপতিত্বে ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক যুগ্ন সম্পাদক শাহানুর ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, মানিকগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি আহমেদ সাব্বির সোহেল, সাধারণ সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব,মানিকগঞ্জ সাংবাদিক সমিতির সাবেক সভাপতি সাব্বিরুল ইসলাম ও মতিউর রহমান, সাপ্তাহিক সময়ের সংবাদের সম্পাদক মাহবুবুল আলম জুয়েল,দৈনিক আল আযান পত্রিকার সম্পাদক আমিনুল হক আকবর, মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সাধারণ সম্পাদক তছলিম হৃদয় মাইটিভির সাংবাদিক আজিজুল হক,দৈনিক দেশের কন্ঠের সাংবাদিক এ এস এম সাইফুল্লাহ,বাংলাদেশের আলো পত্রিকার সাংবাদিক আবুল বাশার আব্বাসী,সাপ্তাহিক অগ্নিবিন্দুর সম্পাদক আকমল হেসেন,মোহনা টিভির সাংবাদিক রিপন মাহমুদ,দেশ টিভির সাংবাদিক ও দৈনিক শীর্ষবার্তার সম্পাদক আব্দুল আলীম,ঢাকা মেইলের সাংবাদিক সেলিম মিয়া,জবাবদিহি পত্রিকার সাংবাদিক আল আমিন,দৈনিক অধিকার পত্রিকার সাংবাদিক রফিক খান প্রমুখ। অনুষ্ঠানে যায়যায়দিন পত্রিকার মানিকগঞ্জ প্রতিনিধি ও মানিকগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ- সম্পাদক শহিদুল ইসলাম সুজন স্বাগত বক্ত্যব রাখেন।
এছাড়া এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকা জন্মলগ্ন থেকে দলমতের উর্ধ্বে সত্য ও ন্যায়ের পক্ষে গণমানুষের কন্ঠস্বর হিসেবে সংবাদ পরিবেশন করে চলেছে। এ সময় উপস্থিত সকলেই পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। আলোচনা সভা শেষে দৈনিক যায়যায়দিন পত্রিকাটি ১৭তম বছরে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও অতিথিদের সন্মানণা স্মারক দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*