ধামরাইয়ে বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার

মো: ওয়া‌সিম হো‌সেন:
ঢাকা জেলার সাভারে চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলার পলাতক আসামি মোঃ সাদ্দাম হোসেন (২২) নামে এক ধর্ষণ মামলার প্রধান আসামীকে ধামরাই হতে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল।
গতকাল শুক্রবার (০১জুলাই) দিনগত রাতে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের কেলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মোঃ সাদ্দাম হোসেন সাভার উপজেলার তেতুঝোড়া ইউনিয়নের হরিন ধারা (শ্যামপুর বাজার) গ্রামের মৃত কুতুব আলীর ছেলে।
র‌্যাব সুত্রে জানাযায়, একজন বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী সাভার মডেল থানাধীন শ্যামপুর এলাকার তার ভাইয়ের ভাড়া বাসায় বসবাস করতেন। ভুক্তভোগীর ভাই-ভাবী একই এলাকার একটি অফিসে চাকুরী করতো। প্রতিদিনের মতো তার ভাই-ভাবী গত ১২ জুন ২০২২ তারিখে দুপুরের খাবারের জন্য অফিস থেকে বাসায় এসে খাবার খেয়ে ভুক্তভোগীকে একা রেখে পুনরায় অফিসে চলে যায়। এই সুযোগে আসামীরা সাদ্দাম হোসেন ভুক্তভোগিকে বাসায় একা পেয়ে বিভিন্নভাবে ফুসলিয়ে শ্যামপুর এলাকার একটি নির্মাণাধীন বাড়ীর দোতলার নিচতলায় ডেকে নিয়ে হাত-পা বেধে আসামী সাদ্দাম হোসেনসহ অন্যান্য আসামীরা পালাক্রমে জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ভুক্তভোগীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হয়ে তাকে উদ্ধার করার জন্য এগিয়ে আসলে তাৎক্ষনিকভাবে আসামীরা ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে গত ১৪ জুন ২০২২ তারিখে ভিকটিমের ভাই বাদী হয়ে সাভার মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।
এই বিষয়ে র‌্যাব ৪ এর এ এসপি মাজহারুল ইসলাম বলেন, র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে গতকাল শুক্রবার দিনগত রাতে চাঞ্চল্যকর বুদ্ধি প্রতিবন্ধী উক্ত ধর্ষণ মামলার আসামী মোঃ সাদ্দাম হোসেনকে ধামরাই উপজেলা কেলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ অপরাধীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*