ধামরাইয়ে স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

মো: ওয়া‌সিম হো‌সেন:
ঢাকার ধামরাই উপজেলার পৌরসভার কান্দিকুল মহল্লার ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে অপহরণ করে ৬দিন আটক রেখে ধর্ষণ করেছে মোঃখলিলুর রহমান বিল্পব(৪৩)নামে কোচিং শিক্ষক। পরে ধর্ষীতার বাবা বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
শুক্রবার (৮ জুলাই) ৫ দিনের রিমান্ড চেয়ে সকালে তাকে কোটে প্রেরণ করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে আইনগন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত আসামীর তথ্যমতে অপহরণকৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। এর আগে শনিবার(০২জুলাই) সকাল ১০টার দিকে স্কুলে যাওয়ার পথে শরিফবাগ এলাকায় এমন ঘটনাটি ঘটে। স্কুল ছাত্রী ধামরাই উপজেলার সদর ইউনিয়নের আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।
খলিলুর রহমান বিল্পবের বাড়ী ময়মনসিংহ জেলার ভালুকা থানার মামারিশপুর গ্রামের মোঃ শহিদুল ইসলামের ছেলে। সে বর্তমানে ধামরাই পৌরসভার কান্দিকুল এলাকায় জায়গা কিনে বাড়ি করেছেন। সেখানে বিল্পব কোচিং সেন্টার খুলে বিভিন্ন শ্রেণীর ছাত্র-ছাত্রীদের কোচিং করান।
ভুক্তভোগী ও পরিবার সুত্রে জানাযায়, গত ০২/০৭/২২ রোজ শনিবার সকালে বাড়ীতে থেকে শরীফবাগ আফাজ উদ্দিন স্কুল এন্ড কলেজে পায়ে হেটে যাওয়ার পথে শরীফবাগ এলাকায় পৌছালে জব্বারের বাড়ীর সামনে রাস্তায় থেকে বিল্পব ও তার সংগীরা একটি মাইক্রোবাসে উঠাইয়া স্কুল ছাত্রীকে নিয়ে যায়। পরে বিকাল হয়ে সন্ধ্যা হয়ে গেলেও আমার মেয়ে বাড়ী আসে না। তখন আমার সমস্থ অাত্মীয় বাড়ীতে খবর নিয়ে জানি সেখানে যায়নি। এর পর ধামরাই থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করি। পরে গতকাল রাতে আসামী বিল্পবকে আটক করে আজ সকালে আসামীর দেওয়া তথ্যমতে আমার মেয়েকে পুলিশ উদ্ধার করে।
এই বিষয়ে মেয়ের বাবা বলেন, আমার মেয়েকে রাস্তা থেকে অপহরণ করে নিয়ে ছিল বিল্পব। পুলিশ আমার মেয়েকে উদ্ধার করেছে। আমি আমার মেয়ের অপহরণকারী বিল্পবের কঠোর শাস্তি দাবি করছি। তবে বিল্পবের পরিবার আমাকে সমঝোতার কথা বলেছিল। আমি কোন সমঝোতা মানি না । আমি আইনের মাধ্যমে বিল্পবের দৃষ্টান্ত মুলক শাাস্তি চাই।
এবিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ শিমুল মোল্লা বলেন, আফাজউদ্দিন স্কুল এন্ড কলেজের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রী অপহরণের একটি অভিযোগ পেয়ে তদন্ত করে অভিযান চালিয়ে আইনগন এলাকা থেকে মোঃ খলিলুর রহমান বিল্পবকে আটক করা হয়েছে এবং তারই তথ্যমতে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়েছে।পরে মেয়ের বাবা বাদী হয়ে বিল্পবের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করে । পরে ৫দিনের রিমান্ড চেয়ে আজ সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*