সাটু‌রিয়ায় যুবলীগ সা: সম্পাদক আ: খা‌লে‌কের উদ্যো‌গে কর্নেল মালেকের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

প্রতি‌দিন বাংলা‌দেশ, সাটু‌রিয়া:
ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র ও সাবেক মন্ত্রী কর্নেল এম এ মালেকের ২২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খা‌লে‌কের উদ্যো‌গে কর্নেল মালেকের মৃত্যুবার্ষিকীতে (১৬ জুলাই) শ‌নিবার বাদ আসর সাটু‌রিয়া শাহী জা‌মে মস‌জি‌দে ‌মিলাদ ও দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হয়।
সাটু‌রিয়া শাহী জা‌মে মস‌জি‌দে ‌মিলাদ ও দোয়া মাহফিলে সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খা‌লে‌ক, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, দরগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি বিপ্লব হোসেন ও সাধারণ সম্পাদক বাদশা, যুবলীগ নেতা আব্দুর রহমানসহ উক্ত দোয়া মাহফিলে সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ ও ছাত্র লীগ সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ ছাড়াও দিঘলীয়া ইউনিয়নে চাচিতারা বাজার জামে মসজিদে উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি মো: রেজাউল ক‌রি‌মের উ‌দ্যো‌গে শ‌নিবার বাদ আসর কর্নেল মালেকের মৃত্যুবার্ষিকী উপল‌ক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনু‌ষ্ঠিত হয়।
প‌রে উপ‌জেলা যুবলী‌গের সভাপ‌তি মো: রেজাউল ক‌রি‌ম ও সাটু‌রিয়া উপ‌জেলা যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল খা‌লে‌ক নেতাকর্মী‌দের নি‌য়ে গড়পাড়ায় প্রয়াত কর্নেল মালেকের কব‌রে ফু‌লের শ্রদ্ধা নি‌বেদন ক‌রেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*