ধামরাইয়ে বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতি নিহত

মো: ওয়া‌সিম হো‌সেন:
ঢাকার ধামরাইয়ে গার্মেন্টসে যাওয়ার সময় দ্রুতগামী জামান পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস চাপায় পোশাক শ্রমিক দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা গেলেও বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।
আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের শ্রীরামপুর এলাকার গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ধামরাই উপজেলার শোলধন গ্রামের নান্নু মিয়ার ছেলে ইসরাফিল হোসেন (৩৪) ও তাঁর স্ত্রী স্বপ্না আক্তার (২৫)। তারা স্বামী-স্ত্রী দুজনই গ্রাফিক্স টেক্সটাইল নামের পোশাক কারখানায় চাকরি করতেন।
পুলিশ ও কারখানার শ্রমিকেরা জানান, প্রতিদিনের মতো আজ সকালে স্বামী-স্ত্রী বাইসাইকেলে করে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। এ সময় তাদের কর্মস্থল গ্রাফিক্স টেক্সটাইল কারখানার সামনে পৌঁছে গেলে রাজবাড়ি থেকে ছেড়ে আসা ঢাকাগামী জামান পরিবহনের একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে গোলড়া হাইওয়ে থানায় হস্তান্তর করে এবং বাসটি জব্দ করে পুলিশ।
গোলড়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, নিহত স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করে তাদের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছিল। তারা আসছেন কিন্তু তাদের কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও সহযোগী পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*