ধামরাইয়ে মাদক সেবনের অপরাধে ৮ জনকে বিভিন্ন মেয়াদে সাজা

মো: ওয়া‌সিম হো‌সেন:
ঢাকার ধামরাইয়ে গাজা সেবন ও সংরক্ষণ করার অপরাধে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়তন্ত্র অধিদপ্তরের কর্মকর্তারা।
আটককৃতরা হলেন, মো আজিজুল ইসলাম(৩০), জামাল (৩৫), ফিরোজ কবির (২০), ইব্রাহিম(২৭), মিনার হোসেন(২৬), রাকিব হোসেন(২২), বিল্লাল হোসেন(২৫), আশা(৩৫)।
গ্রেফতারকৃতদের মাদক দ্রব্য নিয়তন্ত্র আইন / দন্ডবিধির ২০১৮ এর ৪২/১ ধারার অপরাধে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা ও প্রত্যেককে ১০০ করে টাকা জরিমানা প্রধান করেছেন সহকারী কমিশনার (ভুমি),ধামরাই ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা আক্তার।
আজ বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়তন্ত্র অধিদপ্তর ঢাকা-ক অঞ্চলের পরিদর্শক নুসরাত জাহান ও উপ পরিচালক আকবর আলী।
এই বিষয়ে মাদকদ্রব্য নিয়তন্ত্র অধিদপ্তরের পরিদর্শক নুসরাত জাহান বলেন, মাদক কারবারি ও মাদক সেবনকারীদের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।
এই বিষয়ে ধামরাই সহকারী কমিশনার (ভুমি) ও সহকারী ম্যাজেষ্ট্রেট ফারজানা আক্তার বলেন, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের আইনের আওতাই এনে শাস্তি দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*