ধামরাইয়ে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

মো: ওয়া‌সিম হো‌সেন:
ঢাকার ধামরাইয়ে মরহুম কিয়াম উদ্দিন কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের সাফল্যের প্রতি সন্তষ্ট হয়ে সোমবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২৭জন মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে।
আজ বুধবার (১৫মার্চ) দুপুরে ধামরাই উপজেলার সোমবাগ ইউনিয়নের সোমবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে মরহুম কিয়াম উদ্দিন কল্যাণ ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা পরিচালক লেঃ কর্নেল ডাঃ মোহাম্মদ দেলোয়ার হোসেন এর নিজস্ব অর্থয়ানে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তাজমুরনাহার, বিশিষ্ট ব্যবসায়ী ও শিক্ষা অনুরাগী মোঃ আনোয়ার হোসেন, সাবেক ইউপি সদস্য আবু-সালেহ, বিল্পব কুমার মন্ডল, , সালমা আক্তার, বকুল বিশ্বাস,মর্জিনা আক্তারসহ প্রমুখ।
বৃত্তি প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সোমবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন। সঞ্চালনায় ছিলেন সহকারী শিক্ষক শ্যামল সরকার। এ অনুষ্ঠানে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও বীরমুক্তিযোদ্ধাগন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দ্বিতীয় শ্রেণী থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত মেধাবী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ছাত্র-ছাত্রীদের নগদ একহাজার টাকা ও একটা করে ডিকশনারী দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*