নৌকার মনোনয়ন প্রত্যাশী হেলালের পক্ষে নারী সমাবেশ অনুষ্ঠিত

জাকির হোসাইন, সরিষাবাড়ী:
স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ১৪১ জামালপুর ৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের পক্ষে নারী সমাবেশ ও লিফলেট বিতরণ করা হয়েছে।
জামালপুরের সরিষাবাড়ীতে মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার আওনা ইউনিয়নের কাশিনাথপুর এলাকায় এ তৃণমূল নারীদের নিয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের সহধর্মিণী ও আওয়ামী লীগ নেত্রী ফাহমিদা বুলবুল কাকলি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে বদ্ধপরিকর। নারীদের সকল উন্নয়ন কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা নারী উন্নয়নে বিপ্লব ঘটিয়েছেন। আগামী নির্বাচনে নারীদের ভোট নৌকার ভোট, নারীদের ভোট শেখ হাসিনার ভোট। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখবো। তাঁর উন্নয়নের সারথী হিসেবে এ আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালকে নৌকা প্রতীকের মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান তিনি।
নারী সমাবেশটি আওয়ামী লীগ নেত্রী আনোয়ারা বেগম সভাপতিত্ব করেন । এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শামসুল আলম, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জিএস, আওনা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম প্রমুখ।
সমাবেশে প্রায় সহস্রাধিক নারী অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*