নরসিংদীতে সন্ত্রাসীদের গুলিতে তাঁতী লীগ নেতা নিহত

খন্দকার সেলিম রেজা, নরসিংদী:
নরসিংদীতে এলাকার আধিপাত্য ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা তাঁতীলীগ নেতা রানা আকবর মোল্লাকে গলা কেটে হত্যা করেছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন তার সহযোগী তুষার।
সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কাউরিয়াপাড়া পৌর ঈদগাহের পাশে এই ঘটনা ঘটে। নিহত রানা মোল্লা কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে এবং শহর তাঁতীলীগের নেতা ছিলেন। আহত তুষার একই ওয়াডের সাবেক কাউন্সিল নজরুল ইসলামের ছেলে।
নিহতের স্বজনরা জানায়, পূজা দেখে ফেরার পথে রাত ৮টার দিকে নরসিংদী পৌর ঈদগাহর সামনে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা অস্ত্রধারী সোহেল, সজিব ইব্রাহিম নামে সন্ত্রাসীরা এলোপাতারি গুলি শুরু করে। পরে রানা মাটিতে লুটিয়ে পড়লে  গলা কেটে মৃত্যু নিশ্চিত করে সন্ত্রাসীরা। 
এ সময় রানার সাথে থাকা তুষার নামে এক যুবক গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এর পর তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানা মিয়াকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত অবস্থায় তুষারকে পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি খোকন চন্দ্র সরকার জানিয়েছেন, এলাকার আধিপত্য ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার পর পরই জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু করা হয়েছে। পরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*