দিনাজপুরে মাদকসহ শীর্ষ মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব

মো. মোরসালিন ইসলাম, দিনাজপুর:
র‌্যাব বাংলাদেশের জনগণের আস্থা এবং ভরসার অন্যতম একটি বাহিনী,গুরুত্বপূর্ণ অভিযান পরিচালনা করে থাকেন রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের সদস্যবৃন্দ।তারই ধারাবাহিকতায় দিনাজপুরের শীর্ষ এক মাদক কারবারিকে ৫৮০ বোতল ভারতীয় এমকেডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব ১৩।
র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‌্যাব ১৩ ক্রাইম প্রিভিশন কোম্পানি ১ দিনাজপুরের একটি চৌকস রোবাস্ট টহল দল গোপন সংবাদের ভিত্তিতে ২৪ অক্টোবর দিনাজপুর জেলার বিরল এলাকায় মহাসড়কে রোবাস্ট পেট্রোল টহল ও চেকপোস্ট করাকালে সন্দেহজনক মোটরসাইকেল চালককে সিগন্যাল দিয়ে থামিয়ে মোটরসাইকেলের ছিটে বিশেষ কায়দায় বাধা অবস্থায় বস্তার মধ্যে রক্ষিত বিপুল পরিমাণ (৫৮০বোতল) আমদানি নিষিদ্ধ ভারতীয় তৈরি এমকেডিল উদ্ধার করে। এমকেডিল গুলোর আনুমানিক মূল্য ১১, ৮৮,০০০(এগারো লক্ষ আটাশি হাজার) টাকা। ঘটনার সাথে জড়িত দিনাজপুরের কোতোয়ালি থানার রামনগর এলাকার মৃত: হুমায়ুন রেজার ছেলে কামরুজ্জামান রাসেল (৩৪)কে মোটরসাইকেল সহ আটক করেছে।
র‌্যাবের তথ্যে জানা যায়, সে দীর্ঘদিন যাবত ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন কৌশলে আমদানি নিষিদ্ধ সর্বনাশা মাদক দ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছে।তারা আরো জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি মাদক কারবারী পার্শ্ববর্তী দেশের সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে
এমকেডিল সহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারিদের কাছে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করেছে।ধৃত আসামির বিরুদ্ধে দিনাজপুরের বিরল থানায় র্যাববাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*