মা‌নিকগ‌ঞ্জে সওজ‘কে খুঁশি রাখতে কোর্ট নির্মান করে দিলেন ঠিকাদারি প্রতিষ্ঠান

প্রতি‌দিন বাংলা‌দেশ, মা‌নিকগঞ্জ:
মানিকগঞ্জ সড়ক ও জনপথের কর্মকর্তা ও কর্মচারীদেরকে ব্যাডমিন্টন কোর্ট করে দিলেন এনডিই নামের একটি বেসরকারি ঠিকাদারি প্রতিষ্ঠান। 
জানা যায়, সড়ক ও জনপথ বিভাগের অধীনে এনডিই নামের ঠিকাদারি প্রতিষ্ঠানের মা‌নিকগ‌ঞ্জের বরঙ্গাইল থে‌কে টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কের কাজ চলমান রয়েছে। সেই সুবাদেই কর্মকর্তা ও কর্মচারীদেরকে খুশি রাখতে মানিকগঞ্জ সওজ জেলা অফিসের আঙ্গিনায় ব্যাডমিন্টন কোর্ট তৈরি করে দিলেন বেসরকারি ওই ঠিকাদারি প্রতিষ্ঠান।
মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, সড়ক ও জনপথের মানিকগঞ্জ কার্যালয়ে মুল ফটকের প্রবেশের ডান পাশে এনডিই প্রতিষ্ঠানের মিক্সার মেশিন দিয়ে আরসিসি ঢালাই করে ব্যাডমিন্টন কোর্ট তৈরি করা হচ্ছে। কাজটির তদারকি করছেন সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী আলমগীর হোসেন।
বিষয়টি নিয়ে এনডিই‘র মিক্সার মেশিনের কর্মচারীরা বলেন, আমরা এনডিই’র কাজ করি, কোম্পানি থেকে আমাদের পাঠিয়েছে এই অফিসের স্যারেদের নির্দেশে এখানে ব্যাডমিন্টন কোর্টের আরসিসি ঢালাই কাজ করছি।
কাজ চলমান অবস্থায় সড়ক ও জনপথের উপ সহকারী প্রকৌশলী আলমগীর হোসেনের সাথে কথা বলতে চাইলে তিনি বলেন, আমাদের বক্তব্য দেয়ার কোনো নিয়ম নাই । আপনি স্যারের সাথে কথা বলেন।
এ ব্যাপারে জানতে চাইলে মানিকগঞ্জ সওজ এর উপ বিভাগীয় প্রকৌশলী মো: আব্দুল কাদের জিলানী বলেন, ‘ভাই আমি এর ওর কাছ থেকে চেয়ে নিয়ে আমার অফিসের কর্মচারীদের জন্য ব্যাড মিন্টন কোর্টের আরসিসি ঢালাইয়ের কাজটা করছি। আপনারা বিষয়টা মানবতার দৃষ্টিতে দেখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*