অসাধারন মানুষ মন্ত্রীর স্ত্রী নিলীমা জ্যাকব

তুহিন, ভোলা জেলা প্রতিনিধি:
নরসিংদী জেলার মে‌য়ে তি‌নি, কিন্তু তিনি হ‌য়ে উঠে‌ছেন ভোলার চরফ্যাস‌নের অকৃত্রিম সন্তান। মনের সবটুকু ভালোবাসা ঢেলে দিয়েছেন ভোলার চরফ্যাস‌নের মাটি আর মানুষকে। ভোলার চরফ্যাস‌নের মানুষকে বড়ই আপন করে নিয়েছেন।
তিনি নিলীমা নিগার সুলতানা জ্যাকব, পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপমন্ত্রী  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব  এমপির সহধর্মিণী ও চরফ্যাসন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি।

শিশু কিশোর, বাচ্চা, ম‌হিলা থে‌কে সাধারন মানুষ সক‌লের প্রিয় মানুষ নিলীমা নিগার সুলতানা জ্যাকব।
একজন মন্ত্রীর স্ত্রী বলে কোনো আড়ম্বর তার নেই। তিনি খুবই সাদাসিধা, সরল। মধুর ভাষায় সবাইকে মোহিত করেন। তার অমায়িক আচরণে ভোলার চরফ্যাস‌নের সকলেই মুগ্ধ হয়েছেন। এক কথায় নিলীমা নিগার সুলতানা জ্যাকব মানুষ হিসাবে তিনি উচ্চ মানবিক গুণ সম্পন্ন।
ক‌য়েক দি‌নের শীতে, যেখানে শীতল বাতাস আর কনকনে ঠান্ডায় স্থবির হয়ে পরেছে স্বাভাবিক জীবন যাত্রা। একান্ত দায় না পরলে ঘর থেকে বের হচ্ছে না মানুষ। ঠিক সে সময় বুধবার শীতের তীব্রতা ও বাতার উপেক্ষা করে চরফ্যাস‌নের প্রত্যন্ত অঞ্চলের চর মাদ্রাজ এর সাধারন মানুষের মা‌ঝে সহ‌যোগীতার হাত বা‌ড়ি‌য়ে দি‌য়ে তা‌দের কাতারে দাঁড়িয়েছেন একজন সাদা মনের মানুষ নিলীমা নিগার সুলতানা জ্যাকব।

দুস্ত জনসাধারণের মাঝে বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে শীত বস্ত্র বিতরণ ক‌রে‌ছেন।
দুস্ত জনসাধারণের মাঝে শীত বস্ত্র বিতরণ ক‌রে ‌রাস্তা দিয়ে যাওয়ার সময় হুট করে নদীর পারে বসে গেলেন সাধারন মানুষের মত।
পরিবেশ ও বন মন্ত্রনালয়ের উপমন্ত্রী  আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব  এমপির সহধর্মিণী ও চরফ্যাসন উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নিলীমা নিগার সুলতানা জ্যাকব।

নি‌জে‌কে নদীর পা‌ড়ে প্রকৃ‌তির রু‌পে বন্ধী ক‌রে মোবাইল ফো‌নে তুলে রাখ‌লেন অসাধারন কিছু ছ‌বি।

অার পরিবেশ ও বন উপমন্ত্রীর স্ত্রীর নিলীমা নিগার সুলতানা জ্যাকব নি‌জে‌কে তু‌লে ধর‌লেন প্রকৃ‌তি প্রে‌মি হি‌সে‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*