Templates by BIGtheme NET

মি‌ডিয়া‌তে তি‌থি খা‌নের এগি‌য়ে চলা

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, ডেস্ক:
সংগীতশিল্পী ও উপস্থাপক তি‌থি খান তার এসএস‌সি পরীক্ষার কার‌নে, একটি সিনেমাতে কাজ করার জন্য অফার পেয়েও কাজ‌টি বাতিল করে দিয়েছেন। পড়াশুনা, গান, টি‌ভি প্রোগ‌াম নি‌য়ে প্র‌তি‌নিয়ত ব্যস্ত সময় পার করছেন তি‌থি খান।
সংগীতশিল্পী ও উপস্থাপক তি‌থি খানের ছোটবেলা থেকেই গানের প্র‌তি বেশ ঝোক র‌য়ে‌ছে অার ভবিষ্যতে তার অাশা সিনেমাতে কাজ করার। প্র‌তি‌দিন বাংলা‌দে‌শের স‌ঙ্গে অালাপ কা‌লে এমন ভা‌বেই মি‌ডিয়া‌তে তার এগি‌য়ে চলা কথা বল‌ছি‌লেন বর্তমান সম‌য়ে ধী‌রে ধী‌রে ফোক গানের জন‌প্রিয় শিল্পী হ‌য়ে উঠা তি‌থি খান।

মুখে মিষ্টি হাসির মি‌ষ্টি মে‌য়ে তি‌থি খা‌নের ছোটবেলা থেকেই ইচ্ছে ছিল যে, বড় হয়ে একজন সংগীতশিল্পী হবার। তি‌থি খান এখন ফোক গানের শিল্পী। তার গানগু‌লো এসএ টিভি, বিটিভি, মাই টিভি, চ্যানেল আইয়ে প্রচার হয়েছে।
তি‌থি খান জানায়, আমার প্রথম গাওয়া গানের গীতিকার ও সুরকার ছিলেন ক্লোজআপ ওয়ানের সাজু আহম্মেদ। গ্রীষ্মে গেলে বন্ধু তুমি বর্ষা নামিয়ে, আমি আজও তোমার পথে বন্ধু আছি দাঁড়িয়ে। এর পর আজিজুর রহমানের লেখা ও সুরে, তিড়িং বিড়িং ফড়িং নাচে। গোপাল দত্ত গীতিকার ও সুরকার ছিলেন চাঁদের পাশে তারা যেন ঝিকিমিকি করে, এ ছাড়াও আমি অরো জন‌প্রিয় অ‌নেক গান ক‌রে‌ছি। আমি গানের পাশাপাশি বিভিন্ন টেলিভিশনে শিশুদের ম্যাগাজিন অনুষ্ঠানে উপস্থাপনা করি। সর্বশেষ মুক্তিযোদ্ধার উপর ভিত্তি নতুন প্রজন্মকে জানানোর জন্য, সময় টেলিভিশনে মুক্তিযোদ্ধাকে জানো অনুষ্ঠান করেছি সেখানে অভিনেতা ছিলেন নায়ক সোহেল রানাসহ আরো অনেকে। আমি বর্তমানে একটি সিনেমাতে কাজ করার জন্য অফার পেয়েছি, তবে এ কাজটি আমার পরিক্ষার জন্য বাতিল করে দিয়েছি। অ‌ভিন‌য়ের প্র‌তি প্রবল অাগ্রহ র‌য়ে‌ছে অামার, ভবিষ্যতে সিনেমার নায়িকা হিসাবে আমি অভিনয় করব। আমি সাধনা করে একজন দক্ষ, জনপ্রিয় অভিনয় শিল্পী হতে চাই।
জানা গে‌ছে, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ ‌থেকে এবার এসএস‌সি পরীক্ষায় অংশ গ্রহন ক‌রে‌ছে তি‌থি খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*