Templates by BIGtheme NET

কোটি টাকার নথি, চেক, নগদ টাকা ও মাদকসহ জেলার আটক

Spread the love

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, চট্টগ্রাম:
ভৈরব স্টেশন থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের জেলার (কারা তত্ত্বাধায়ক) সোহেল রানা বিশ্বাসকে আটক করেছে রেলওয়ে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর নথি, ১ কোটি ৩০ লাখ টাকার চেক, ৪৪ লাখ ৪৩ হাজার টাকা ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর ১টার দিকে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ট্রেনে তল্লাশি চালিয়ে তাকে আটক করে ভৈরব রেলওয়ে পুলিশের সদস্যরা।
ঢাকা রেলওয়ে পুলিশ সুপার মোহাম্মদ আশফাকুল আলম তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।
ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ জানায়, শুক্রবার দুপুর ১টার দিকে ভৈরব স্টেশনে নিয়মিত তল্লাশির অংশ হিসেবে চট্টগ্রাম থেকে ময়মনসিংহ গামী বিজয় এক্সপ্রেসে তল্লাশি চালানো হয়। ওই ট্রেনের একটি বগিতে তল্লাশির সময় সোহেল রানা বিশ্বাস নামে এক যাত্রীর ব্যাগ থেকে নগদ ৪৪ লাখ ৪৩ হাজার টাকা ও ১২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ব্যাগটিতে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে নেওয়া ১ কোটি ৩০ লাখ টাকার চেক ও তার স্ত্রীর নামে ২ কোটি ৫০ লাখ টাকার এফডিআর এর নথিও ছিল।
এ সব জব্দের পর রেলওয়ে পুলিশ ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদে তিনি নিজেকে চট্টগ্রামের কারাগারের জেলার পরিচয় দেন। পরবর্তীতে বিষয়টি রেলওয়ে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়। রেলওয়ে পুলিশের পক্ষ থেকে কেন্দ্রীয় কারা কতৃপক্ষের কর্মকর্তাদের যোগাযোগ করা হলে তারা নিশ্চিত করেন, সোহেল রানা বিশ্বাস চট্টগ্রামের কারাগারের জেলার হিসেবে দায়িত্ব পালন করছেন।
এ ঘটনায় সোহেল রানা বিশ্বাসকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে উর্ধ্বতন কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*