২০ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই শিক্ষকের বিরুদ্ধে ২ মামলা

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, নারায়ণগঞ্জ:
নারায়ণগঞ্জে নানা কৌশলে ফাঁদে ফেলে অন্তত ২০ ছাত্রীকে ধর্ষণ ও তাতে সহয়াতার অভিযোগে আটক দুই শিক্ষকের বিরুদ্ধে ২টি মামলা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ্ পারভেজ জানান, ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নিযার্তন দমন আইনে একজন অভিভাবক একটি এবং পর্নগ্রাফি আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাব ১১ এর ডিএডি আব্দুল আজিজ আরেকটি মামলা করেন।
শুক্রবার বিকেলে তারা এসব মামলা দায়ের করেন।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর উপজেলার মিজমিজি এলাকার অক্সফোর্ড হাইস্কুল থেকে সহকারী শিক্ষক আশরাফুল আরিফ ও প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে গ্রেপ্তার করে র‌্যাব।
উভয় মামলায় তাদের আসামি করা হয়।
মামলায় অভিযোগ আনা হয়েছে, শিক্ষক আরিফুল বিদ্যালয়ের ২০ থেকে ২৫ জনকে ছাত্রীকে পরীক্ষায় কম নম্বর দেওয়া ও ফেল করানোর ভয় দেখিয়ে ও ফুসলিয়ে ধর্ষণ করেছে। ধর্ষণের ভিডিও ধারণ করে সে গুলো দিয়ে ব্লাকমেইলিং করে পুনরায় ধর্ষণ করতো। আর এতে মদদ দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষক রফিকুল ইসলামকেও মামলায় আসামি করা হয়েছে।
র‌্যাব ১১ এর জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বলেন, আরিফুল ২০১৪ সাল থেকে ২০১৯ সালের জুন পর্যন্ত অক্সফোর্ড স্কুলের বেশ কয়েকজন শিক্ষার্থী এবং স্কুলের বাইরের কয়েকজন শিক্ষার্থীকে বিভিন্ন কৌশলে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণ করেছে বলে আমারা প্রমাণ পেয়েছি। পঞ্চশ শ্রেণি থেকে শুরু দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী পর্যন্ত তার যৌন হেনস্তার শিকার হয়েছে।
আরিফুল ইসলামের মোবাইল ফোন ও ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করে ১৫ থেকে ২০ জন ছাত্রীকে ধর্ষণের ছবি এবং আপত্তিকর ছবি পাওয়া গেছে। তাকে মদদ দেওয়ার অভিযোগে প্রধান শিক্ষককেও আটক করা হয়েছে।

দেশ বি‌দে‌শের বিভিন্ন শ্রেণীর ও পেশার অসংখ্য ভিজিটর নিয়মিত ভিজিট করছেন প্র‌তি‌দিন বাংলা‌দেশ এই নিউজ পোর্টালটি। স্বল্প খর‌চে আপনার/ আপনার প্রতিষ্ঠান/ পণ্যের ব্যাপক প্রচারে প্র‌তি‌দিন বাংলা‌দেশ এ বিজ্ঞাপন দিন।
বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: 01716522641

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*