Templates by BIGtheme NET

অপেক্ষায় মমতাজ

Spread the love

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, ঢাকা:
ঈদের আগের দিনের জন্য টেলিভিশনের দর্শক শ্রোতারা যেমন অপেক্ষা করে থাকেন, তেমনি অপেক্ষায় থাকেন গায়িকা মমতাজও। ৮ বছর ধরে বাংলাভিশনের দর্শকদের সামনে সরাসরি গান করেন মা‌নিকগঞ্জ ২ অাস‌নের সংসদ সদস্য ও সংগীত শিল্পী মমতাজ। গানের এ অনুষ্ঠানের নাম প্রেমের গাছে রসের হাঁড়ি।
গতকাল শনিবার সন্ধ্যায় মমতাজ বলেন, সত্যি বলতে, এ অনুষ্ঠানের জন্য আমিও অপেক্ষা করি। বছরের ২টি দিন সরাসরি এ আয়োজন ঘিরে আমার বেশ কিছু পরিকল্পনাও থাকে। প্রতিবার অনুষ্ঠানে নতুনত্ব রাখার চেষ্টা করি। কম প্রচলিত গান গাই, উপস্থাপনেও থাকে ভিন্নতা। এ অনুষ্ঠানে আমার পরিবারের সদস্যরাও গান করে। এবারও আমার দুই মেয়ে এবং ভাইয়ের মেয়ে এতে গান করবে।
অনুষ্ঠানটি নিয়ে চ্যানেলটির অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ঈদুল ফিতর ও ঈদুল আজহার আগের রাতে মমতাজের সংগীতানুষ্ঠান আমাদের চ্যানেলে একটি নিয়মিত আয়োজনে পরিণত হয়েছে। আমরা কৃতজ্ঞ, কয়েক বছর ধরে যে কোনো পরিস্থিতিতে এই অনুষ্ঠানের জন্য তিনি সময় বের করেন। এবারের অনুষ্ঠানের নাম আমরা রেখেছি তাঁর একটি অ্যালবামের নামে।
আজ রোববার রাত সোয়া ৮টা থেকে শুরু হবে প্রেমের গাছে রসের হাঁড়ি। দর্শকেরা ফোন করে মমতাজকে গানের অনুরোধ করতে পারবেন। কেবল গানই নয়, পাশাপাশি নিজের সংগীত জীবনের নানা ঘটনাও ভাগাভাগি করবেন দর্শকদের সঙ্গে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন কাওনাইন সৌরভ।

বিভিন্ন শ্রেণীর ও পেশার অসংখ্য ভিজিটর নিয়মিত ভিজিট করছেন প্র‌তি‌দিন বাংলা‌দেশ এই নিউজ পোর্টালটি। স্বল্প খর‌চে আপনার/ আপনার প্রতিষ্ঠান/ পণ্যের ব্যাপক প্রচারে প্র‌তি‌দিন বাংলা‌দেশ এ বিজ্ঞাপন দিন।
বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: 01716522641

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*