Templates by BIGtheme NET

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি প্রার্থী মৌসুমী

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, ঢাকা:
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে সভাপতি পদে লড়বেন চিত্রনাইকা মৌসুমী।
বাংলাদেশের চলচ্চিত্র শিল্পী সমিতির ইতিহাসে এবারই প্রথম একজন নারী সভাপতি প্রার্থী হতে যাচ্ছেন।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির চলতি কমিটির কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছিলেন মৌসুমী। নির্বাচিত হওয়ার ৩ মাসের মাথায় ২০১৭ সালের ৩ জুলাই সে পদত্যাগ করে।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে মৌসুমী সভাপতি পদে প্রার্থী হতে যাচ্ছে বিষয়টি নিশ্চিত করে মৌসুমীর স্বামী চিত্রনায়ক ওমর সানী বলেন, মৌসুমী এবারের সভাপতি নির্বাচন করবেন। তার প্যানেলে থাকবে, চিত্রনায়িকা পূর্ণিমা, সাদিকা পাভীন পপি, রিয়াজ ফেরদৌস, অমিত হাসান ও সাইমন।
মৌসুমীর প্যানেলে সভাপতি নিশ্চিত হলেও সাধারণ সম্পাদক পদে কে লড়বেন তা ওমর সানী নিশ্চিত করে বলেননি। তবে ওমর সানি ইঙ্গিত দিয়েছেন অমিত হাসান, ফেরদৌস, রিয়াজ বা সাইমন সাদিকের মধ্যে কেউ সাধারণ সম্পাদক পদে লড়তে পারেন।
আর এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ওমর সানি অংশ গ্রহণ করবেন কী না এ বিষয়েও নিশ্চিত করে বলেননি কিছু। শাকিব খান মৌসুমীর প্যানেলকে প্রত্যক্ষ ভাবে সহযোগীতা করবে বলেও জানান ওমর সানি।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির মেয়াদ দুই বছর পার হয়ে যায় গত মে মাসে। নিয়ম অনুযায়ী কমিটির মেয়াদ শেষ হওয়ার তিন মাসের মধ্যে তফসিল ঘোষণা করে নির্বাচন করে নতুন কমিটির কাছে দায়িত্ব বুঝিয়ে দিতে হয়। তবে নির্ধারিত সময় এরই মধ্যে পার হয়ে গেছে।
অবশ্য শিল্পী সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর মাঝে আমেরিকায় ছিলেন। তিনি দেশে এসে সম্প্রতি জানায়, চলতি মাসেই তফসিল ঘোষণা এবং অক্টোবরে হবে এই সমিতির নির্বাচন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*