Templates by BIGtheme NET

আওয়ামী লীগের যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের বিভাগীয় দায়িত্ব বণ্টন

Spread the love

প্রতি‌দিন বাংলা‌দেশ, ঢাকা:
ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের দেশের ৮ বিভাগের দায়িত্ব বণ্টন করে দেওয়া হয়েছে। ৪ যুগ্ম সাধারণ সম্পাদকের ওপর ২টি করে বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে। একই সঙ্গে প্রত্যেক বিভাগের জন্য ১ জন করে সাংগঠনিক সম্পাদক দিয়েছে দলটি।
বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এ ছাড়া সদ্য গঠিত আওয়ামী লীগের নতুন কমিটিতে সাংগঠনিক সম্পাদকের যে ১ টি পদ বাকি ছিল, সেটি ঘোষণা করা হয়েছে। এ পদে অন্তর্ভুক্ত হয়েছেন সাখাওয়াত হোসেন শফিক।
৪ যুগ্ম সাধারণ সম্পাদকের মধ্যে মাহবুব উল আলম হানিফ পেয়েছেন সিলেট ও চট্টগ্রাম বিভাগের দায়িত্ব। ডা. দীপু মণি পেয়েছেন ঢাকা ও ময়মনসিংহ বিভাগ। রংপুর ও রাজশাহী বিভাগের দায়িত্ব পেয়েছেন ড. হাছান মাহমুদ। আর আ ফ ম বাহাউদ্দিন নাছিম দলের হয়ে পালন করবেন খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।
দলটির ৮ সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেন চট্টগ্রাম বিভাগ, বিএম মোজাম্মেল হক খুলনা, আবু সাঈদ আল মাহমুদ স্বপন রংপুর, এসএম কামাল হোসেন রাজশাহী, মির্জা আজম ঢাকা, অ্যাডভোকেট আফজাল হোসেন বরিশাল, শফিউল আলম চৌধুরী নাদেল ময়মনসিংহ ও সাখাওয়াত হোসেন শফিক সিলেটের দায়িত্ব পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*