Templates by BIGtheme NET

মাশরাফির স্ত্রীও এবার কোভিড পজিটিভ

Spread the love

প্র‌তি‌দিন বাংলা‌দেশ, নড়াইল:
করোনা ভাইরাস পিছু ছাড়ছে না বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার পরিবারের। প্রথমে তাঁর শ্বাশুড়ি ও এক নিকট আত্মীয়া, এরপর তিনি নিজে এবং ছোট ভাই করোনা আক্রান্ত হয়েছে। সর্বশেষ খবর হলো কোভিড ১৯ পজিটিভ হয়েছে মাশরাফির স্ত্রী সুমনা হকও।
মঙ্গলবার মাশরাফির পরিবারের পক্ষ থেকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করা হয়।
করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নড়াইলবাসীকে রক্ষায় শুরু থেকেই তৎপর ছিলেন মাশরাফি।
দু’দিন ধরে জ্বরে ভুগছিল সংসদ সদস্য মাশরাফি। তার উপসর্গ ছিল গা ও মাথা ব্যথা। এ জন্য গত ১৯ জুন পরীক্ষার জন্য নমুনা দেয় সে। গত ২০ জুন তিনি নিজেই করোনা পজিটিভ রিপোর্ট পান। দুই দফা নমুনা পরীক্ষা করেও নেগেটিভ হননি মাশরাফি। আগামীকাল আরও একবার টেস্ট করার কথা তাঁর। এর মধ্যেই পেলেন স্ত্রীর করোনা আক্রান্তের খবর। বাসায়ই চিকিৎসা চলছে তাদের।
মাশরাফির বাবা গোলাম মোর্তাজা স্বপন বলেন, মাশরাফির স্ত্রীর টেস্ট রিপোর্ট আজ (মঙ্গলবার) হাতে এসেছে। ফলাফল পজিটিভ।
বিশ্বজুড়ে বিপর্যয় সৃস্টি করা মরনঘাতি কোভিড ১৯ ভাইরাসে সংক্রমিত হলেও সুমির কোনো ধরনের স্বাস্থ্যগত সমস্যা দেখা দেয়নি বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে। ঢাকার বাসায় থেকেই তিনি বর্তমানে চিকিৎসা নিচ্ছে।
এর আগে গত ২০ জুন কোভিডের সংক্রমন ধরা পড়ার পরপরই নিজের ছেলে ও মেয়েকে নড়াইলে গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়েছিলেন মাশরাফি। গত ৪ জুলাই তিনি দ্বিতীয় দফা পরীক্ষা করিয়েছিলেন। সেখানেও পজিটিভ রিপোর্টে এসেছে। যদিও মাশরাফির স্বাস্থ্যগত অবস্থাও ভাল। তার কোন রকম সমস্যা দেখা যাচ্ছে না।
এ দিকে গত রোববার দুপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাশরাফি সবাইকে ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জা‌নি‌য়ে ব‌লেন, তিনিসহ পরিবারের সদস্যরা ভালো আছেন। মাশরাফির আহ্বানে আজ বুধবার থেকে লোহাগড়া পৌর এলাকায় লকডাউন পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*