Templates by BIGtheme NET

মানিকগঞ্জে ‌জেলা ছাত্রলী‌গের উ‌দ্যো‌গে অসহায় ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরন

Spread the love

প্রতি‌দিন বাংলা‌দেশ, মা‌নিকগঞ্জ:
কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশে মা‌নিকগঞ্জ জেলা ছাত্রলীগের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। 
২৫ এ‌প্রিল র‌বিবার সাটু‌রিয়া উপ‌জেলার বি‌ভিন্ন স্থা‌নে ২ শতা‌ধিক মানু‌ষের মা‌ঝে এ ইফতার বিতরণ করা হয়েছে।
মা‌নিকগঞ্জ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডা‌স্ট্রির সভাপ‌তি রাহাত মা‌লেক শুভ্রর পক্ষ থে‌কে মা‌নিকগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মো: আ‌মিনুর বকস সবুজ এ ইফতার বিতরণ ক‌রে।
মো: আ‌মিনুর বকস সবুজ জানায়,করোনার দ্বিতীয় ঢেউ চলে অাসার পর থেকেই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশে পুনরায় সারাদেশে ছাত্রলীগের প্রতিটি ইউনিট মানুষের পাশে থেকে সর্বাত্মক সাহায্য সহযোগীতা করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে অামরা অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ইফতার বিতরন কার্যক্রম হাতে নেই, সাটুরিয়ার বিভিন্ন জায়গায় ইফতার সামগ্রী বিতরন করি।
আমি গত বছরের বন্যার সময় বিভিন্ন বন্যাকবলিত অঞ্চলে ত্রানমাগ্রী বিতরণ করেছি। আমার সাধ্যের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগ যখন যে নির্দেশনা দিবে রাহাত মালেক শুভ্র ভাইয়ের পক্ষে আমি তখনই গরীব ও অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করে যাব।

এ সময় উপ‌স্থিত ছি‌লে, সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, যুবলীগ নেতা তানভীর হোসেন খান মুহিদ, সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাব্বির অাহমেদ, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ফরিদ অাহমেদ, সরকারি ভিএম কলেজ ছাত্রলীগ নেতা মনির হোসেন, অারফিন, ইউসুফ মোল্লা, ইমু, দড়গ্রাম ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাসেদুল ইসলাম
মিশকাত রহমান রিদয়, বাবর আহেম্মেদ
সজিব আহেম্মেদ, আকাশ হোসেন
হরগজ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শিপলু অাহমেদ, সাধারন সম্পাদক রাসেল মিয়াসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*