Templates by BIGtheme NET

এনটিআরসিএতে নতুন চেয়ারম্যান: সমাজসেবা অধিদপ্তরে ডিজি

Spread the love

প্রতি‌দিন বাংলা‌দেশ, ঢাকা:
বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন মুদ্রণ ও প্রকাশনা অধিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) মো. এনামুল কাদের খান।
সোমবার (৩ মে) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এনটিআরসিএ’র চেয়ারম্যানের দায়িত্ব চালিয়ে আসা অতিরিক্ত সচিব মো. আশরাফ উদ্দিনকে গত ২২ এপ্রিল পরিবেশ অধিদপ্তরে মহাপরিচালক নিয়োগ দেয়া হয়।
মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ মোহাম্মদ ইমদাদুল হককে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) নিয়োগ দেয়া হয়েছে। তাকে গ্রেড ১ পদে পদোন্নতি পর এই পদে পদায়ন করে আরেকটি আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড ১) শেখ রফিকুল ইসলামকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।
অপর দিকে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ফরিদ আহমদকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দেয়া হয়েছে। গত ২২ এপ্রিল ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সিইও এবিএম আমিন উল্লাহ নুরী রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান নিয়োগ পান।
এছাড়া ঢাকা ওয়াসার ডিএমডি (অতিরিক্ত সচিব) মো. মাহমুদ হোসেনকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব, পাট অধিদপ্তরের মহাপরিচালক হোসেন আলী খন্দকারকে স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব করা হয়েছে।
একই সঙ্গে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. হেমায়েত হোসেনকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব অনিমা রানী নাথকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*