ধামরাইয়ে অগ্নিদগ্ধ ৪ জনের ৩ জনই মৃত্যু , শঙ্কা মুক্ত নয় মেয়ে

মো: ওয়া‌সিম হো‌সেন, ধামরাই প্রতিনিধি:
ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের চার জনের মধ্যে তিন জন মারা গেছেন। রোববার (৩১ মার্চ) ও সোমবার (১ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তাদের।
তারা হলো, নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৪০) ও ছেলে এইচএসসি পরীক্ষার্থী সোহাগ হোসেন (১৮)। বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।
তিনি বলেন, গত ২৭ মার্চ দগ্ধ অবস্থায় একই পরিবারের চার জনকে আমাদের জরুরি বিভাগে আনা হয়। পরে দগ্ধ অবস্থায় গতকাল (রোববার) বেলা সাড়ে ১১টায় সুফিয়া বেগম মারা যান, তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। আজ ভোরে নুরুল ইসলাম মারা যান, তার শরীরের ৪৮ শতাংশ দগ্ধ হয়েছিল। আর দুপুর পৌনে ১২টায় সোহাগ হোসাইন আইসিইউতে মারা যান, তার শরীরের ৪৩ শতাংশ দগ্ধ হয়েছিল।
প্রসঙ্গত, গত মঙ্গলবার (২৭ মার্চ) ভোরে লাইনের গ্যাস থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পরিবারের ৪ জন সদস্যই মারাত্মক ভাবে অগ্নিদগ্ধ হয়। তাদেরকে শেখ হাসিনা বার্ণ ইনস্টিটিউটে ভর্তি করেন। কারণ তাদের শরীরের বেশির ভাগ অংশই পুড়ে যায়। চিকিৎসার ৬ দিনের মধ্যেই ৩ জন মারা যায়। একমাত্র মেয়ে গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের এমবিবিএস এর তৃতীয় বর্ষের ছাত্রী নিশরাত জাহান সাথী জীবিত রয়েছেন। তবে তার অবস্থাও শঙ্কা মুক্ত নয় বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*